প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের

সরদারকান্দি জামে মসজিদ পুননির্মাণ উপলক্ষে আলোচনা সভা

১৫ নভেম্বর ২০১৯, ৭:২১:৩০

মতলব উত্তরের উত্তর সরদারকান্দি জামে মসজিদ পুননির্মাণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতলব উত্তরের উত্তর সরদারকান্দি জামে মসজিদ পুননির্মাণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার মসজিদ প্রঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উত্তর সরদারকান্দি গ্রামের প্রবীণ মুরব্বী আবদুল হাই প্রধান। ইউপি সদস্য মাহবুব আলম মিস্টারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যবসায়ী মো. সিরাজ প্রধান, কবির হোসেন প্রধান, সমাজসেবক এনায়েত আলী মিয়াজী, মিজানুর রহমান খোকা, সালা উদ্দিন বেপারী, মো. লিটন প্রধান, ফারুক বেপারী, শাহ আলম প্রধান।
উপস্থিত ছিলেন- আ. জলিল প্রধান, আলমগীর হোসেন মিজি, সিরাজ মিজি, আ. হালিম প্রধান, আবুল কালাম বেপারী, আল ইসলাম প্রধান সাইফুল ইসলাম প্রধান, জাকির হোসেন মিজি, ছানাউল্ল্যাহ, রুবেল রানা’সহ গ্রামের যুবসমাজ।
বক্তরা বলেন, একটি সমাজের আয়না হচ্ছে মসজিদ। মসজিদ যতো সুন্দর এই সমাজের মানুষ ততোই সুন্দর। তাই বহু বছরের পুরাতন জরাজীর্ণ এবং ঈদুল আযহা কিংবা ঈদুল ফিতরের নামাজ একত্রে আদায় করার সুবিধার্থে এই মসজিদটি পুননির্মান করা অতিজরুরী।
আমাদের গ্রামের সকলে যার যার অবস্থান থেকে আতœীয় স্বজন ও প্রিয়জন যারা প্রবাসের অবস্থান করছেন কিংবা দেশে রয়েছেন সকলের সামর্থ্যনুযায়ী অসহযোগিতা করতে হবে। আশা করি সবার সহযোগিতায় শীঘ্রই মসজিদ নির্মাণ কাজ শুরু করা হবে। ইতিমধ্যে মসজিদের ডিজাইন করা হয়েছে। আশাবাদী আগামী বৎসরে শুরুতেই নতুন মসজিদে নামাজ আদায় করতে পারবে মুসল্লীগন। মসজিদের পুননির্মাণ কাজে সকলের আর্থিক সহায়তা প্রদান করার আহ্বান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: