প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিগঞ্জ প্রেসক্লাব

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ইসলামী ব্যাংকের ম্যানেজার

২৩ জানুয়ারি ২০২০, ৫:১০:৩৬

ইকবাল হোসেন কালিগঞ্জ সাতক্ষীরা প্রতিনিধি:-

কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বেলা ১২ টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকবৃন্দের সাথে মত বিনিময় করলেন ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখায় সদ্য যোগদানকারী ব্যাবস্থাপক নুর মোহাম্মাদ। কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুকুুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, নির্বাহী সদস্য নারায়ন চন্দ্র চক্রবর্তী, এস এম গোলাম ফারুক, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সন্মানীত উপদেষ্টা সদস্য আলহাজ্ব মহিউদ্দীন আহম্মেদ, সদস্য শেখ আব্দুল করিম মামুন হাসান প্রমুখ ।
এসময় সাংবাদিকদের সহযোগীতা কামনা করে সদ্য যোগদানকারী ব্যাবস্থাপক নুর মোহাম্মাদ বলেন আমি কালিগঞ্জ উপজেলার মানুষের মাঝে ব্যাংকিং সেবা পৌছে দিতে চাই। ইতিমধ্যে ইসলামী ব্যাংক গ্রাহকসেবায় অতুলনিয় সাফল্য অর্জন করেতে সক্ষম হয়েছে। আমি আরও বেশি সেবা দিয়ে হাজার হাজার সন্মানীত গ্রাহকের মাঝে থাকতে চাই। সেক্ষেত্রে সাংবাদিক সমাজের আন্তরিক সহযোগীতার প্রয়োজন রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: