করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫৮৪ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৫,০৭৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

১৩ জানুয়ারি ২০২১, ১২:৪৫:৩৫

রানা খান, প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর): গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় শ্রীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক দিনকালের শ্রীপুর উপজেলা প্রতিনিধি বশির আহমেদ কাজলকে আসামি করার প্রতিবাদে সাংবাদিকরা মানববন্ধন করে।

১২ই জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩টায় শ্রীপুর উপজেলা পরিষদের সামনের রাস্তায় শ্রীপুর প্রেসক্লাব, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি ও শ্রীপুর সাংবাদিক সমিতির যৌথ উদ্যোগে প্রতিবাদ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।মানববন্ধনে সাংবাদিকরা অনতিবিলম্বে সাংবাদিক বশির আহমেদ কাজলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
উল্লেখ্য, গত ১০ই জানুয়ারি শ্রীপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী আওয়ামী লীগ ও বিএনপি মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় আওয়ামী লীগ এবং বিএনপির পক্ষ থেকে শ্রীপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। বিএনপির পক্ষে করা মামলায় সাংবাদিক বশির আহমেদ কাজলকে আসামি করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: