করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে কিশোরগঞ্জে মানববন্ধন

১ মার্চ ২০২১, ১২:৪২:৪৫

কিশোরগঞ্জ প্রতিনিধি: রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ শরীফ সাদী ।

এই মানব বন্ধনে বক্তব্য রাখেন- দৈনিক নওরোজ এর জেলা প্রতিনিধি খায়রুল ইসলাম, বাংলাদেশ বেসরকারি অবসর সুবিধা বোর্ডের সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, কিশোরগঞ্জ জেলা নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবির, বাংলাদেশ পরিবেশ আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েল, সাপ্তাহিক শুরূক সম্পাদক হাকিম মো. ফজলুর রহমান, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি, মো. আল আমিন, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মিজানুর রহমান রিপন, কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জোবায়ের হোসেন খান ও নূর মোহাম্মদ ভূইয়া প্রমূখ। ,

মানববন্ধনে সাংগঠনিকভাবে বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি কিশোরগঞ্জ জেলা শাখা, পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব ও কিশোরগঞ্জ রিপোর্টার্স ইউনিট অংশগ্রহণ করে কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেন।

এছাড়া মানববন্ধনে কিশোরগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং কবি-সাহিত্যিক ও সংস্কৃতি কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন।

এই সময় বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির সভাপতি মিজানুর রহমান রিপন, সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার বিচার দাবি করে অবিলম্বে দোষীদের খোঁজে বের করে গ্রেফতারের জোর দাবি জানান। ঘটনার সাথে জড়িতরা যত প্রভাবশালীই হোক তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি ও বোরহানের পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ প্রদান এবং মুক্তিযোদ্ধাদের ন্যায় সাংবাদিকদের রাষ্ট্রীয়ভাবে সম্মানী ভাতা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবি জানাই।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: