fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

সাকিবকে নিয়ে সংশয়ে রংপুর

২০ আগস্ট ২০১৯, ৭:৫৬:৩৫

সাকিব আল হাসানের সঙ্গে রংপুরের চুক্তি হয়েছে ঘটা করেই। আজ বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে বৈঠক শেষে রংপুরের প্রধান নির্বাহী বললেন, তাঁরা নিশ্চিত নন সাকিব আসলেই তাঁদের দলে থাকবেন কি না

রংপুর রাইডার্সের সঙ্গে সাকিব আল হাসানের আনুষ্ঠানিক চুক্তি হওয়ার কদিন পরই বিপিএল গভর্নিং কাউন্সিল জানিয়ে দিল, ফ্র্যাঞ্চাইজির চুক্তি নবায়ন না হওয়া পর্যন্ত কোনো খেলোয়াড়ের চুক্তি বৈধ নয়। সাকিব-ইস্যুতে তাই বেশ বিপাকেই পড়ে রংপুর। এমনও গুঞ্জন বের হলো, বিশ্বসেরা অলরাউন্ডার যদি শেষ পর্যন্ত রংপুরে না খেলতে পারে ফ্র্যাঞ্চাইজিটি বিপিএল নাও থাকতে পারে। আজ বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে বৈঠক শেষে রংপুরের সুর কিছুটা বদলেছে।

আগের ঘোষণা অনুযায়ী প্রতিটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে বসছে বিপিএল গভর্নিং কাউন্সিল। আজ তারা বসেছিল রংপুরের সঙ্গে। সাকিবের রংপুরে খেলা নিয়ে নানা আলোচনা হলেও বৈঠক শেষে ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক দাবি করলেন, সাকিবের বিষয়টি বড় নয় তাঁদের কাছে, ‘আমার মনে হয় এখানে সাকিব কোনো বড় ইস্যু না। যেহেতু চুক্তি শেষ হয়ে গিয়েছিল, তারা জানতে চাইল আমরা পরের চার বছরের জন্য রাজি কি না। নিঃসন্দেহে বসুন্ধরা গ্রুপ রংপুর রাইডার্স হিসেবে থাকতে চায়। এরপরও তারা কিছু নতুন নিয়ম বদলাবে। নতুন নিয়ম কানুন কীভাবে করতে চায়, কীভাবে করলে ভালো হবে জানতে চাইল। আমরা মোটামুটি সব ব্যাপারেই একমতই হয়েছি। আমরা কিছু পরামর্শও দিয়েছি।’

সাকিব রংপুরেই থাকছেন কি না, এ প্রশ্নে ইশতিয়াকের জবাব, ‘এখনো নিশ্চিত বলতে পারছি না। তবে আমরা আমাদের প্রস্তাব অবশ্যই রাখব। বাকিটা বোর্ডের। এখানে সাকিবের নাম উল্লেখ করতে চাই না। বোর্ড বলছে দুজন বিদেশির সঙ্গে সরাসরি চুক্তি করা যাবে। তাহলে একজন স্থানীয়র সঙ্গে চুক্তি কেন নয়? আমরা এটাই বলছি। যেহেতু রংপুর রাইডার্স সাকিবের সঙ্গে চুক্তি করেছে তাকে তো পেতে চাইবই। তার ব্যাপারে আমরা সর্বোচ্চ চেষ্টা করব ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: