শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৩৬,৮৩৯
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ

৪ জুলাই ২০২০, ১:৩৪:১৮

একজন বিশ্বসেরা অল-রাউন্ডার, আরেকজন দেশের উদীয়মান অল-রাউন্ডার। পার্থক্য যোজন যোজন হলেও সতীর্থ হিসেবে তো চ্যালেঞ্জ জানাতে সমস্যা নেই। অগ্রজ বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে এবার ‘চ্যালেঞ্জ’ জানিয়েছেন পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। অবশ্য সেই চ্যালেঞ্জের খেলাটা হবে ক্রিকেট পুনরায় শুরু হওয়ার পর।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিবের সঙ্গে যুগল ছবি ও চ্যাটের স্কিনশট পোস্ট করে সাইফউদ্দিন লিখেছেন, ‘আজকে সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছে। যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্থগিত আছে ক্রিকেট। তবে সেই পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। ক্রিকেটাররাও ফিরছেন মাঠে। ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দিয়ে আগামী বুধবার (০৮ জুলাই) শুরু হবে করোনা পরবর্তী প্রথম ক্রিকেট লড়াই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) মাঠগুলোর যত্নআত্তি শুরু করে দিয়েছে। সরকার সবুজ সংকেত দিলেই মাঠে ফিরবে ক্রিকেট।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: