fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

সাকিব ছাড়া খেলতে যাওয়া দুঃখজনক: মুশফিক

৩০ অক্টোবর ২০১৯, ১:০৫:৫৯

ভারত সফরের ঠিক আগের দিন সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব আল হাসান। বাংলাদেশ সেরা এ অলরাউন্ডারকে ছাড়াইয় বুধবার ভারত সফরে যাওয়ার কথা রয়েছে টাইগারদের।

সাকিব আল হাসান প্রসঙ্গে মঙ্গলবার এক টুইট বার্তায় মুশফিকুর রহিম বলেছেন, সাকিবের সঙ্গে বয়সভিত্তিক এবং আন্তর্জাতিক মিলে ১৮ বছর ধরে খেলেছি। তাকে ছাড়া (ভারত সফরে) খেলতে যাওয়াটা দুঃখজনক।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আরও বলেন, আশা করি সাকিব দ্রুত ফিরে আসবে। দেশবাসী এবং আমার সমর্থন তার সঙ্গে সবসময় আছে।

প্রসঙ্গত, জুয়াড়িদের কাছ থেকে তিনবার ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পরও তা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোর অপরাধে সাকিবকে ২ বছর নিষিদ্ধ করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

কিন্তু ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি স্বীকার করে ক্ষমা চাওয়ায় সাকিবের ওপর সন্তুষ্ট আইসিসি। নিষেধাজ্ঞা থাকা অবস্থায় আইসিসির বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার শর্তে সাকিবের শাস্তি এক বছর স্থগিত করেছে আইসিসি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: