প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

সাতক্ষীরার সাবেক এমপি হাবিব জামিনে মুক্ত

১৮ নভেম্বর ২০১৮, ৯:০১:৪৮

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:
বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব ১০ মামলায় জেলহাজতে থাকার পর জামিনে মুক্ত হয়েছেন।শুক্রবার সকাল ৮ টার দিকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে তিনি মুক্তি লাভ করেছেন বলে জানিয়েছেন জেল সুপার মো. আবু জাহেদ।

হাবিবুল ইসলাম হাবিব সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি। তিনি ১৯৯৬ এর ষষ্ঠ এবং ২০০১ এর অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ১ (তালা কলারোয়া) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। বর্তমানে তিনি বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক।জানা গেছে, তার বিরুদ্ধে ১০ টি মামলা রয়েছে। এর মধ্যে তালা উপজেলার বিএনপি নেতা আলতাফ হত্যার ২টি মামলা, সাতক্ষীরা মৎস্যজীবী দল নেতা আমান হত্যা মামলা, শেখ হাসিনার গাড়িবহরে হামলার ৩টি মামলা, চাঁদাবাজির ২টি, নাশকতার ২টি ও ঢাকার একটি মামলা। গত ৬ অক্টোবর তিনি সাতক্ষীরা আদালতে আত্মসমর্পন করেন। আদালত তাকে জেল হাজতে পাঠায়। এসব মামলায় তিনি পর্যায়ক্রমে জামিন লাভ করে শুক্রবার সকালে সাতক্ষীরা কারাগার থেকে মুক্তি পান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: