fbpx
রবিবার ১৮ আগস্ট, ২০১৯

সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে বাড়ি বাড়ি পরিচ্ছন্নতা অভিযানে জেলা প্রশাসক

১০ আগস্ট, ২০১৯ ১:২৮:১৬


ইব্রাহিম খলিল সাতক্ষীরা :
সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে বাড়ি বাড়ি পরিচ্ছন্নতা অভিযানে শুক্রবার (৯ আগষ্ট) সকাল ১০টায় সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড থেকে এ অভিযান শুরু করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। এসময় একেক ওয়ার্ডে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন জেলা প্রশাসক। অভিযানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার, এন ডিসি দেওয়ান আকরামুল হক,জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক, কাউন্সিলর শেখ সফিক উদ্দ দৌলা সাগর, ফারহা দিবা খান সাথী, জ্যোন্সা আরা প্রমুখ।

এসময় জেলা প্রশাসক বলেন, এডিস মশার প্রজনন ক্ষমতা নষ্ট করার জন্য এ অভিযান। বাড়ি,বাসা, অফিস, স্কুল, কলেজের ছাদ ও আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন করতে হবে।

বিশেষ করে ডবের খোলা, ফুলের টব, প্লাস্টিকের পাত্র, ভাঙ্গা হাড়ি-পাতিল, ভাঙ্গা কলস, পরিত্যাক্ত টায়ার, এসি ও ফ্রিজের তলায় জমে থাকা পানি নিজ উদ্যোগে পরিস্কার করতে হবে। এডিস যাতে না জম্মাতে পারে তার জন্য প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, প্রতিটি বাড়ি বাড়ি এ অভিযান চালাতে হবে। একটি বাড়িও যেন বাদ না পড়ে। আশা করি আমরা সফল হবো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD