করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সাতক্ষীরা শহর ছাত্রদলের ব্যবস্থাপনায় অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী প্রদান

১ এপ্রিল ২০২০, ৯:৩১:৪৫

সাতক্ষীরা প্রতিনিধি: জননেতা তারিকুল হাসানের সার্বিক সহযোগিতায় সাতক্ষীরা শহর ছাত্রদলের ব্যবস্থাপনায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে সহায়তা সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি দুস্থ পরিবারে সচেতনতামূলক লিফলেট, মাস্ক, চাল, ডাল, তেল, পেয়াজ, রসুন, আলুসহ বিভিন্ন সহায়তা সামগ্রী প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান, শহর ছাত্রদলের নেতা শাহিন ইসলাম, মহিউদ্দিন, আয়ুব আলী, শরিফুল ইসলাম শিমুল, সুমন, নয়ন, শিবু, রাজা প্রমুখ। এসময় শহর ছাত্রদলের নেতারা
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া চান। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেদ্রীয় সংসদ এবং সাতক্ষীরা জেলা ছাত্রদলের নির্দেশোনায় আমাদের এই সচেতনতা মূলক কর্মকান্ড চলতে থাকবে তারা আরো বলেন, জেলা বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক জননেতা তারিকুল হাসানের সার্বিক সহযোগিতায় শহরে আমরা খাদ্যসামগ্রী বিতরন করেছি। রাস্তায় খেটে খাওয়া মানুষের আগামী দিনেও এধরনের মহতী উদ্যোগে সহযোগিতার আশ^াস দেন তিনি। এছাড়াও ঘরের বাহিরে না আসার জন্য সকলকে বিষেশ ভাবে অনুরোধ করতে বলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: