করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সাবেক এমপি মরহুম নূরুল আমিন তালুকদারের ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত

৪ জুন ২০২০, ১০:১১:৫৮

মোঃ কামাল হোসেন, আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণার আটপাড়ায় (আটপাড়া-কেন্দুয়া)’র সাবেক সংসদ সদস্য নূরুল আমিন তালুকদার এমপি’র ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ পালিত হয়েছে।
মরহুম নুরুল আমিন তালুকদার এমপি ১৯৪৬ সালের ফেব্রুয়ারির ২৭ তারিখে আটপাড়া উপজেলার দেওশ্রী গ্রামে জন্ম গ্রহণ করেন।
২০০৩ সালের ৪ঠা জুন ভারতের দিল্লিতে অবস্থিত এসকোর্ট হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। মৃত্যুর সময় তিন ছেলে অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
১৯৭১ সালে দেশমাতৃকার টানে পাক -হানাদারদের দমন করার জন্য মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। কর্মজীবনে তিনি বাংলাদেশ পুলিশের একজন উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন এবং পরবর্তীতে তিনি রাজনৈতিক সদস্য হিসেবে একনিষ্ঠ ভাবে দায়িত্ব পালন করেন।
আটপাড়া-কেন্দুয়া নির্বাচনী এলাকায় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন কালে তিনি অনেক উন্নয়ন করেন।
আজ ৪ঠা জুন ২০২০, মরহুম নূরুল আমিন তালুকদারের ১৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর জন্মস্থল আটপাড়া উপজেলার দেওশ্রী গ্রামের জামে মসজিদ এবং নিজ হাতে গড়া দেওশ্রী এতিমখানা কমপ্লেক্স এ সামাজিক দূরত্ব নিশ্চিত করে স্বল্প পরিসরে মিলাদ মাহফিলের আয়োজন করে তাঁর পরিবারের স্বজনরা।
পরিবারের স্বজনদের সাথে কথা বললে তারা জানান, “মরহুম নূরুল আমিন তালুকদারের মৃত্যু উপলক্ষে স্বল্প পরিসরে আজকের এই মিলাদ আয়োজন করা হয়েছে। ”
পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়।
সাবেক এমপি মরহুম নূরুল আমিন তালুকদারের দেখানো স্বপ্নগুলো বাস্তবায়ন করার লক্ষ্যে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছে বিএনপি’র নেতৃবৃন্দ ও স্বজনরা

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: