করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৮৮,৩৭৯
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সাবেক সিসিক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান আর নেই

১৫ জুন ২০২০, ১০:৩০:৫১

সৈয়দ মোঃ সাকিব আহমদ,উপজেলা প্রতিনিধি (সিলেট): করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান আর নেই।
গতকাল ১৫ জুন রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে (সোমবার ভোর) তিনি ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। বদরউদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু এসকল তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য,গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে কামরানের করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাত থেকে প্রথমে বাসায় আইসোলেশনে রাখা হলেও ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। পরে অবস্থা সংকটাপন্ন হওয়াতে রবিবার (০৭ জুন) সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। ঢাকায় তাকে প্লাজমা থেরাপি দেয়া হলে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হচ্ছিল।
বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে
শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও ওনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: