প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের উঠান বৈঠক

সামাজিক ও অর্থনৈতিক ক্ষমতায়নের মাধ্যমে নারীর অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে — উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

১৪ মে ২০১৯, ৬:৩২:০৬

মো. দ্বীন ইসলাম :
মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিকে ভিত্তি করে নারীদের সামাজিক ও অর্থনৈতিক ক্ষমতায়নের মাধ্যমে অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে। মঙ্গলবার মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাঢ়ীকান্দি গণি সরকার বাড়িতে উপজেলা তথ্য অফিস আয়োজিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমএ কুদ্দুস বলেন, নারী উদ্যোক্তাদের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর সহায়ক কর্ম পরিবেশ সৃষ্টি করতে হবে। টেকসই উন্নয়ন নিশ্চিত ও ধারাবাহিকতা রক্ষায় তথ্য প্রযুক্তি সম্পর্কে নারী উদ্যোক্তাদের এ বিষয়ে প্রশিক্ষণের গুরুত্ব অপরিসীম।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিনের স ালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা কৃষি অফিসার মো. সালাউদ্দিন, শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ। স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা তথ্য আপা তাছলিমা আক্তার।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: