করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৭৩৩ ◈ আজকে মৃত্যু : ৩৯ ◈ মোট সুস্থ্য : ১০৬,৯৬৩
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাইতুল ইসলাম

বার্তা প্রধান

সাহায্যের আবেদন শিক্ষার্থী অনিকাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন

৯ জানুয়ারি ২০১৮, ৪:১৮:২৮

এনামুল ইসলাম, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী অনিকা (২০)। দারিদ্র্য পরিবারে জন্ম তার। প্রায় পাঁচ মাস আগে সড়ক দুর্ঘটনায় আহত হয়। তখন ভুল চিকিৎসা কারণে এখন পেটের মধ্যে রক্তক্ষরণ হচ্ছে। তা আবার মুখ দিয়ে বের হচ্ছে। এরফলে লিভার জটিলতা দেখা দিয়েছে। সে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের ৩ ইউনিটের অধ্যাপক ডা: তপন কুমার সাহার তত্বাবধানে চিকিৎসাধীন। পরিবারের লোকজন বলছে, অনিকাকে বাঁচাতে দ্রæত অপারেশন করা প্রয়োজন। এ জন্য প্রায় ৮-৯ লাখ টাকা দরকার। কিন্তু দারিদ্র্যতার কারণে এ টাকা ব্যয় করে অপারেশন করানো তাদের দু:সাধ্য।
অনিকা পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের গাইয়াপাড়া গ্রামের মৃত জাকির হোসেনের মেয়ে এবং পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। গৃহিনী মাসহ তিন সদস্যের সংসার। পরিবার অসচ্ছল হওয়ায় এতো টাকা ব্যয় করে অপারেশন করানো তাদের পক্ষে সম্ভব নয়। তাই অনিকার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণসহ সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন তার পরিবারের সদস্যরা। সাহায্য পাঠানোর জন্য অনিকার মামা মিন্টু হাওলাদারের ০১৭৩৩২৬৩৬৫৬ নম্বরের মোবাইলে যোগাযোগ করুন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: