প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে নির্মাণ হচ্ছে আরো দুটি বসতঘর

৩০ অক্টোবর ২০১৯, ৭:০৪:১০

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে আরো দুটি হতদরিদ্র পরিবারের জন্য পাকা বসতঘর নির্মাণের উদ্যোগ নিয়েছে যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের নিয়ে গঠিত সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন। বুধবার দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে সিংচাপইড় গ্রামের মৃত মোহাম্মদ সামছুন-নুরের বিধবা স্ত্রী স্বপ্না বেগম ও মৃত ইছন আলীর বিধবা কন্যা দুধবি বেগমের বসতঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অতিথিবৃন্দ। এরআগেও গ্রামের আরো ৬টি হতদরিদ্র পরিবারের জন্য বসতঘর নির্মাণ করে সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন।

এসময় সিংচাপইড় ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, মুরব্বী হাজী কালা মিয়া, হাজী আবদুস সালাম, মো. গফুর মিয়া, কাদির মিয়া, আসকর আলী, সাংবাদিক হেলাল আহমদ, ঠিকাদার আজির উদ্দিন, মুনসুর আলী, নজরুল ইসলাম, ইউনিয়ন আনসার কমান্ডার জার্মান সরকার, রুমন আহমদসহ স্থানীয় গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন, সিংচাপইড় কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আহমদ হোসাইন।

এব্যাপারে এসোসিয়েশনের সভাপতি সারোয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক সানাওয়ার আলী জানান, সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকে গ্রাম উন্নয়নে বিভিন্ন সেবামূলক কাজে সহযোগিতা করার পাশাপাশি গ্রামের হতদরিদ্র পরিবারের জন্য বসতঘর নির্মাণ করে আসছে। ইতোমধ্যে আরো ৬টি পরিবারকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: