করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২০১ ◈ আজকে মৃত্যু : ৪৪ ◈ মোট সুস্থ্য : ৭৬,১৪৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সিএমপির কোতোয়ালী থানার আরও চারজনের করোনা শনাক্ত

২ জুন ২০২০, ১২:৪৯:২৮

চট্টগ্রাম ব্যুরো অফিস:
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের মহানগর পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানার আরও চারজন পুলিশ সদস্য।

সোমবার (১ জুন) রাতে তাদের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে জানান হোম কোয়ারেন্টাইনে থাকা কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, কোতোয়ালী থানার ২৮, ৩০, ৪০ ও ৪৫ বছর বয়সী চারজন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে একজন উপ-পরিদর্শক, একজন সহকারী উপ-পরিদর্শক এবং অপর দুইজন কনস্টেবল। তাদের একজন আসকরদীঘিরপাড় পুলিশ ফাঁড়ির সদস্য।

এর আগে ২৮ এপ্রিল কোতোয়ালী থানার একজন উপপরিদর্শকের করোনা শনাক্ত হয়। এরপর তার সংস্পর্শে আসা অন্য পুলিশ সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। এখন পর্যন্ত কোতোয়ালী থানা পুলিশের মোট ১২ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ওসি মোহাম্মদ মহসীনের গাড়ি চালকও রয়েছেন।

চালকের করোনা শনাক্ত হওয়ার পর গত শনিবার রাত থেকে হোম কোয়ারেন্টিনে আছেন পুলিশে জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি পাওয়া ওসি মোহাম্মদ মহসীন। করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে রিপোর্টের অপেক্ষায় আছেন তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: