করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৯,৩৭৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনায় দুই পরিবারে সংঘর্ষে বৃদ্ধ খুন

২৩ মে ২০২০, ১১:৪৬:৪৩

চট্টগ্রাম অফিস:
চট্টগ্রামের সীতাকুণ্ডে পুকুরের পানি ঘোলা করা নিয়ে দুই পক্ষের মারামারিতে রুহুল আমিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে বাঁশবাড়ীয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ আলম পুকুরের পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে স্থানীয় রুহুল আমিনের স্ত্রী সেনোয়ারা ও রফিকুলের স্ত্রী হোসনে আরা গোসল করতে আলম পুকুরে যান। গোসল করার সময় পানি ঘোলা করা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে ঘটনাস্থলে যান রুহুল আমিন, তার ছেলে ফারুক ও মহিউদ্দিন। একই সময় সেখানে যায় রফিকুল, তার ছেলে লোকমান, ওসমান, ইসমাইল। দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় প্রতিপক্ষের লাটিতে রুহুল আমিন মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্ট) সুমন বণিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: