করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫২৮ ◈ আজকে মৃত্যু : ১৭ ◈ মোট সুস্থ্য : ৪৭৭,৯৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সীতাকুণ্ডে দেড় লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

২৩ নভেম্বর ২০২০, ৭:৫৪:০২

চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক দুটি অভিযানে ৮ শ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে রানা হাওলাদার(৩৩) ও রোববার (২২ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে মো. আলমগীর(৩৩) নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের সূত্রে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে। তাদের শরীরে তল্লাসী করে মোট ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত রানা হাওলাদারকে সীতাকুণ্ড পৌরসদরের বাসস্টেশন এলাকা থেকে ও মো. আলমগীরকে উপজেলা মাদামবিবিরহাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এঘটনায় সীতাকুণ্ড থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। রানা হাওলাদার খুলনা জেলার দৌলতপুর থানাধীন মহাশয় পাশা গ্রামের বাসিন্দা ও মো. আলমগীর উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যানঘাটা এলাকার বাসিন্দা। উদ্ধারকৃত ইয়াবার মূল্য দুই লক্ষ ৪০ হাজার টাকা।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক বলেন, রানা হাওলাদারের কাছ থেকে ৫শ পিস ও মো. আলমগীরের ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: