fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সুনামগঞ্জ-৫ আসনের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন শামীম চৌধুরী

৯ নভেম্বর ২০১৮, ৯:১০:৫৮

ছাতক প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শামীম আহমদ চৌধুরী। শুক্রবার বিকেলে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি দলের নেতাকর্মীদের নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল, আওয়ামী লীগ নেতা এবাদুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী প্রমুখ সাথে ছিলেন।
ফরম সংগ্রহের পর এক প্রতিক্রিয়ায় শামীম আহমদ চৌধুরী বলেন, আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবে। কারণ দীর্ঘদিন ধরে ছাতক-দোয়ারায় ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ে রাজনীতি করছি। দীর্ঘদিন তৃণমূলে কাজ করে একটি অবস্থান তৈরি করেছি। আমার বিশ্বাস মনোনয়ন পেলে এবার ছাতক দোয়ারাবাসীর জন্য চমক থাকবে। তিনি মনোনয়ন ফরম পূরণ করে দু’একদিনের মধ্যে জমা দেবেন বলে জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: