fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সুনামগঞ্জ-৫ আসনে ১৩ প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহ

১৩ নভেম্বর ২০১৮, ৮:৫০:১৯

হেলাল আহমদ, ছাতকঃ
সুনামগঞ্জের ছাতক-দোয়ারা নিয়ে গঠিত সুনামগঞ্জ-৫ আসনে ১৩ জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। গত কয়েক দিনে স্ব স্ব দলে কেন্দ্রিয় কার্যালয় থেকে তারা দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। গতকাল দুপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন, সুনামগঞ্জ-৫ আসনের সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন। এছাড়া ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী এ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন, বর্তমান এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক নেতা শামীম আহমদ চৌধুরী, দোয়ারা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ফরিদ আহমদ তারেক, আওয়ামী লীগ নেতা টিএম জাহাঙ্গির, এডভোকেট এমডি মতিউর রহমান নানু ও মাওলানা আক্তার হোসেন। জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করেছেন, সাবেক এমপি এড. আব্দুল মজিদ, জেলা জাপার সাধারণ সম্পাদক আ.ন.ম ওহিদ কনা মিয়া, জাপার কেন্দ্রিয় সদস্য, কমিউনিটি নেতা আলহাজ্ব জাহাঙ্গির আলম, যুক্তরাজ্য প্রবাসী রুহুল আমিন এবং ইসলামী আন্দোলন থেকে মাওলানা হোসাইন আল হারুন দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: