শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬১৪ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৯,৬২৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সুযোগ সন্ধানীদের ভীড়ে ত্যাগী নেতাকর্মীরা বঞ্চিত হচ্ছেন — মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

১৬ জানুয়ারি ২০২১, ৭:৫৮:৫৫

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দলের কল্যাণে দলের দুর্দিনের ও ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। সুযোগ সন্ধানীদের ভীড়ে ত্যাগীরা বঞ্চিত হচ্ছেন। যারা জাতীয় পার্টি বা অন্য দল থেকে এসে অর্থের বিনিময় দলের বড় বড় নেতা বনে গেছেন তারা কখনই ত্যাগী ও দুর্দিনের নেতাদের মূল্যায়ন করবে না, এটাই স্বাভাবিক। আমাদের জীবন ক্ষণস্থায়ী কিন্তু আমরা আমাদের মহৎ কাজের মাধ্যমে আমরা বেঁচে থাকবো অনন্তকাল। তাই আমাদের সকলকে দেশ ও মানুষের কল্যাণে কিছু করে যাওয়া দরকার। মানুষ পৃথিবীতে চিরকাল বেঁচে থাকে তার কর্মে।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দিপংকর গোলদার দিপু’র মৃত্যুতে উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ জানুয়ারী ( ১৫ জানুয়ারী) বিকালে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী আ’লীগ নেতা দিপংক গোলদার দিপুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার মনিন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজীর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ: লতিফ, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, ইউপি চেয়াম্যান মাস্টার মো. অলিউল্লাহ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান, মো. শাহ আলম আকন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মৃত দিপংকর গোলদার দিপু’র পরিবারের সদস্যরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: