fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সেবা করার সুযোগ চান আ’লীগের সাইদুর

২১ নভেম্বর ২০১৮, ৮:৪৯:০৭


রাকিবুল হাসান(রাজিবপুর),কুড়িগ্রাম­:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রাজিবপুর-রৌমারী-চিল­মারী) আসনে নৌকা প্রতীকে মনোনয়নের ব্যাপারে আশাবাদী তরুণ আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান সোহেল চেয়ারম্যান ইউরেশিয়া হিউম্যান রাইটস এন্ড জার্নালিষ্ট ফাউন্ডেশন ও নির্বাহী পরিচালক জন কল্যাণ কেন্দ্র ও বিশিষ্ট ব্যবসায়ী।

এর মধ্যে আওয়ামী লীগ এর ফরম জমাও দিয়েছেন তিনি, স্কুল জীবন থেকেই ছাত্রলীগ রাজনীতির সঙ্গে জরিত সাইদুর রহমান সোহেল। সুখে-দুঃখে সব সময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলেন এবং আছেন।

তিনি বিভিন্ন সভাসমাবেশে ও ক্রিয়া এবং সাংস্কৃতিক অঙ্গনে সাহয্যে সহযোগীতা করে আসছেন তাছাড়া অসহায় গরিব ও দুস্থদের চিকিৎসা ব্যবস্থা করে থাকেন, অনেক মসজিদ মাদ্রাসা ও এতিমখানা তার অনুদানে পরিচালিত হচ্ছে। তিনি এলাকায় দানশীল ব্যাক্তি হিসাবে পরিচিত।

স্থানীয় অনেক নেতাকর্মী ও সাধারন ভোটাররা যানান তাকে মনোনয়ন দেওয়া হলে নৌকার বিজয় নিশ্চিত বলে মনে করেন।

সাইদুর রহমান সোহেল বলেন, নেতা কর্মী, ভোটার এবং সুধী জনের আগ্রহ ও প্রেরনায় জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি, আশা করি নেত্রী এবার আমাকে মনোনয়ন দেবেন।

মনোনয়ন পেলে নৌকার বিজয় নিশ্চিত করে নেত্রীকে আসনটি উপহার দেব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: