fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

সেলফি তোলার জন্য হলুদ কার্ড

৩১ অক্টোবর ২০১৯, ১০:৫০:৪০

ভক্ত মানেই পাগলামি। কোনো দল বা খেলোয়াড়ের জন্য পাগলামি করে কত কিছুই না করে লোকে। কেউ কেউ পছন্দের দলের খেলা দেখার জন্য ক্রেন ভাড়া করে নিয়ে আসে, কেউ বা ট্যাটু করে প্রিয় খেলোয়াড়ের। প্রিয় তারকার চুলের ছাঁট দেওয়া কিংবা মাঠে নেমে আসা তো নিত্যদিনের ব্যাপার। খেলোয়াড়ি জীবনে এমন বিড়ম্বনার মুখোমুখি হয়েছেন কাকা। কিন্তু প্রীতি ম্যাচ খেলতে গিয়ে যে ঘটনার মুখোমুখি হয়েছেন কাকা, তেমনটা কেউ দেখেনি কখনো।

ইসরায়েলে প্রীতি ম্যাচ খেলতে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও ইসরায়েলের সাবেক খেলোয়াড়েরা। ব্রাজিলিয়ান ফুটবলের সব বড় বড় নামেরা উপস্থিত ছিলেন এখানে। ২০০২ ও ১৯৯৪ বিশ্বকাপজয়ী দলের সদস্যদের নিয়ে সাজানো দলে ছিলেন বেবেতো, কাকা, রোনালদিনহো, আমরোসোর মতো খেলোয়াড়েরা। ইসরায়েলের হয়ে ছিলেন ইসরায়েলের সাবেক কিছু খেলোয়াড়। কিন্তু এই ম্যাচে সবকিছু ছাড়িয়ে গেছে কাকাকে ঘিরে ঘটা এক কাণ্ড।

খেলোয়াড়ি জীবনে শান্তশিষ্ট খেলোয়াড় হিসেবে বেশ সুনাম কামিয়েছিলেন কাকা। এল ক্লাসিকোকে যখন দুই দলের কুরুক্ষেত্র অবস্থা তখন দাঁড়িয়ে থেকেছেন একপাশে। কিন্তু কাল ম্যাচের একপর্যায়ে দৌড়ে আসেন ইসরায়েলি রেফারি লিলাখ। এসেই কোনো কথা বাদ দিয়ে পকেট থেকে বের করে হলুদ কার্ড দেখিয়ে দেন কাকাকে। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান কাকা। এমনকি পাশে থাকা কাফুও অবাক হয়ে যান, কোনো কারণ ছাড়াই কেন হলুদ কার্ড দেখানো হলো তাঁকে? এরপরই পকেট থেকে নিজের মোবাইল বের করলেন হাইফা। এরপর তুলে নিলেন কাঙ্ক্ষিত সেলফি। যে সেলফির জন্য এত কাণ্ড, সেটি পেয়ে গেলেন লিলাখ। ব্রাজিলের অন্য খেলোয়াড়ের এতে মজা পেয়ে হাত মিলিয়েছেন রেফারির সঙ্গে।

এই ঘটনা ছাপিয়ে গিয়েছে পুরো ম্যাচকে। ৪-২ গোলে ম্যাচ জিতে নিয়েছে ব্রাজিল লিজেন্ডস। গোল করেছেন বেবেতো, কাকা, রোনালদিনহো আর মার্সিও আমরোসো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: