স্পিকারের জন্মদিনে বিভিন্নজনের ফুলেল শুভেচ্ছা

৬ অক্টোবর ২০১৯, ৭:৫৭:৩৯

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর ৫৩তম জন্মদিন উপলক্ষে বিভিন্নজন শুভেচ্ছা জানিয়েছেন। আজ রবিবার সংসদ সদস্যরা ছাড়াও সংসদের কর্মকর্তা-কর্মচারীরা ও তার নির্বাচনী এলাকার জনগণ তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

রবিবার সকালে স্পিকারের বাসভবনে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সভাপতি জাতীয় সংসদের প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরীর নেতৃত্বে ক্লাবের সদস্যরা অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খানের নেতৃত্বে সর্বস্তরের কর্মচারীরা কেক কেটে স্পিকারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় সংসদের স্পিকারের কার্যালয়ের কর্মচারীরা, সংসদ সচিবালয়ে কর্মরত গণপূর্ত অধিদপ্তরের কর্মচারীরা এবং সংসদ আবাসিক কমপ্লেক্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

ড. শিরীর শারমিন চৌধুরীর নির্বাচনী এলাকার (রংপুর-৬) পক্ষে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার নেতৃত্বে পীরগঞ্জবাসী অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সকলে স্পিকারের দীর্ঘায়ু কামনা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: