fbpx
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

স্পেনে বিদায়ী কমার্শিয়াল কাউন্সেলকে সংবর্ধনা দিলো বাংলাদেশ এসোসিয়েশন

১৯ জুলাই ২০১৯, ১:১৬:০৬

কবির আল মাহমুদ,স্পেন :

বাংলাদেশ দূতাবাস স্পেনের কমার্শিয়াল কাউন্সেলর (যুগ্ম সচিব) মোঃ নাভিদ শফিউল্লাহ এর বিদায় সংবর্ধনা প্রদান করেছে স্পেনে বাংলাদেশিদের একমাত্র ঐক্যের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন ।

১৭জুলাই বুধবার দেশটির রাজধানী মাদ্রিদে বাংলাদেশ দুতাবাস মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর এবং অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব এর যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ইউরোপের মধ্যে স্পেনে বাংলাদেশি পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে । দিন দিন বাংলাদেশিরা দেশের পণ্য স্পেনে বাজারজাত করণের পাশাপাশি নানা ব্যবসায় অন্যানো দেশের সাথে পাল্লা দিয়ে দ্রুত গতিতে এগিয়ে যাওয়ার পিছনে কমার্শিয়াল কাউন্সেলর (যুগ্ম সচিব) মোঃ নাভিদ সফিউল্লাহর ব্যাপক ভূমিকা রয়েছে। এই ধারা অব্যাহত রাখতে আগামীতে দূতাবাস এবং বাংলাদেশ আসোসিয়েশন একযোগে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যাক্ত করেন।
অনুষ্ঠানে বিদায়ী কমার্শিয়াল কাউন্সেলর (যুগ্ম সচিব) মোঃ নাভিদ শফিউল্লাহকে বিশেষ সম্মাননা স্মারক এবং ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: