করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

স্বরুপকাঠি পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে

২৮ জানুয়ারি ২০২১, ৫:০৯:০৩

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে পিরোজপুরের স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠছে । মেয়র পদে বিভিন্ন দলীয় প্রার্থীর পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও মাঠে নেমেছেন জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ ।

আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র গোলাম কবিরের পক্ষে মাঠে নেমেছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজসহ শীর্ষ নেতারা। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহম্মেদ, জসীম উদ্দিন মাতুব্বর, কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাসিরউদ্দিন পিয়াসসহ জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সম্পাদক জিয়াউল হাসান গাজী, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটু,সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ ।

অন্যদিকে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ গাজী নুরুজ্জামান বাবুল,সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সভাপতি ফাকরুল আলম, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা ওয়াহিদুজ্জামান অহিদসহ পৌরসভা,উপজেলা ও জেলা বিএনপির নেতৃবৃন্দ ।

জাতীয় পার্টি প্রার্থীর পক্ষে বৈঠক ও গণসংযোগ করেছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা সভাপতি মহসীনুল ইসলাম হাবুল,জেলা জাপা নেতা বশির আহমেদসহ স্থানীয় পৌর,উপজেলা ও জেলা জাপা নেতৃবৃন্দ।ল

এছাড়া স্বতন্ত্র প্রার্থীরা যার যার মতো গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: