করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচন: আ’লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

২৫ জানুয়ারি ২০২১, ১১:৫৫:৫৬

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের নেছারাবাদ উপজেলাধীন স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আ’লীগ নেতারা পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

গত শনিবার আ’লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র মো.গোলাম কবির এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো.শাহ আলম ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম. মুইদুল ইসলামসহ দলের কিছু সিনিয়র নেতা নির্বাচনে তাকে সহযোগিতা করছেন না। ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ মো.শাহ আলম এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ আ’লীগের একাংশ ২৫ জানুয়ারী (সোমবার) দুপুরে দলীয় কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আবদুস সালাম সিকদার। লিখিত বক্তব্যে আ’লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র গোলাম কবিরের অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন বলে অভিহিত করা হয়। লিখিত বক্তব্যে বলা হয় মেয়র গোলাম কবির বিগত জেলা পরিষদ ও উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে সরাসরি অংশগ্রহণ করে দলীয় মনোনীত প্রার্থীদের পরাজয় নিশ্চিত করেন। সেই ভীতি থেকেই তিনি আ’লীগ নেতাদের বিরুদ্ধে মনগড়া মিথ্যা অভিযোগ তুলছেন। তবে উপজেলা নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী গোলাম কবিরের নৌকা প্রতীকের প্রচার প্রচরণায় অংশ নিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে দাবী করা হয়।

এক প্রশ্নের জবাবে অধ্যক্ষ শাহ আলম বলেন, গোলাম কবিরের নির্বাচন পরিচালনা কমিটিতে তাদের কাউকে রাখা হয়নি। তা সত্বেও তারা নৌকার পক্ষে কাজ করছেন। অপর এক প্রশ্নের জবাবে এস এম মুইদুল ইসলাম বলেন, দলের মধ্যে কোনঠাসা করতে তাদের বিরুদ্ধে ভিত্তিহীন ও মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কাজি সাইফুদ্দিন তৈমুর, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি সাখাওয়াত হোসেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো.সিরাজুল ইসলাম ফায়েজ প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: