করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৮১ ◈ আজকে মৃত্যু : ২৫ ◈ মোট সুস্থ্য : ৩২১,২৮১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

স্বামীকে শিক্ষক বানিয়ে প্রণোদনা দেয়ার অভিযোগ উঠেছে মহিলা সুপারের বিরুদ্ধে দেখুন ভিডিওসহ!

১৮ সেপ্টেম্বর ২০২০, ৫:২৯:১৭

ঠাকুরগাঁও, প্রতিনিধঃ

ঠাকুরগাঁওয়ে মাদ্রাসার শিক্ষক না হয়েও অষ্টম শ্রেণী পাস করা নিজের স্বামীকে শিক্ষক বানিয়ে সরকারি প্রণোদনা দেয়ার অভিযোগ উঠেছে মহিলা সুপারের বিরুদ্ধে, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান বরাবরে অভিযোগ দিলেন বিক্ষুব্ধ এলাকাবাসী। মাধ্যমিক শিক্ষা অফিসার বললেন নীতিমালা অনুযায়ী তাদের ব্যবস্থা নেয়া হবে।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মুনিষগাঁও ইবতেদায়ী মাদ্রাসার সুপার নুরী আক্তার ও সভাপতি মিজানুর রহমানের বিরুদ্ধে করোনা কালীন সরকারি প্রণোদনা ও নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে গত ৯ সেপ্টেম্বর মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসী রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান বরাবরে অভিযোগ দায়ের করলেও ৭দিন অতিবাহিত হলেও মিলেনি কোন প্রতিকার।

মাদ্রাসার সুপার নুরী আক্তার ও সভাপতি মিজানুর রহমানের কাছে জানতে চাইলে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি তারা।

তবে এলাকাবাসীদের দাবী এই মাদ্রাসা দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে তারপরেও সুপার ও সভাপতি বিভিন্ন বরাদ্ধ আসলে আত্মসাৎ করেন তাই এলাকাবাসীরা চায় যেন স্কুলটি চালু হয় ও সুষ্ঠ ভাবে পরিচালিত হয়।

এ বিষয়ে অভিযোগ কারী আবুল কালাম আজাদ বলেন,সুপারের স্বামী অষ্টম শ্রেণী পাস তাকে কামেল পাস দেখিয়ে সরকারের প্রণোদনা নেয়া সহ নিয়োগ বাণিজ্য করেছে আমরা বিচার চাই।

এ বিষয়ে রাণীশংকৈল মাধমিক শিক্ষা অফিসার মোঃ আলী শাহারিয়ার বলেন,আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে নীতিমালা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ঠাকুরগাঁও থেকে ফাইদুল ইসলামের পাঠানো ভিডিও ও তথ্য চিত্রে বিস্তারিত জানাচ্ছেন,,,,,,,,,,,,,

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: