করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নোবেল, মাথায় ৩০ সেলাই

২৩ এপ্রিল ২০২১, ২:৩০:২৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের আলোচিত কণ্ঠশিল্পী নোবেল।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ সূত্রে। এতে নোবেলের মুখে ও মাথায় বড় জখম হয়। তবে দুর্ঘটনাটির স্থান ও বাহন নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে, এটি ঢাকার মধ্যেই বাইক দুর্ঘটনা।

তবে নোবেল ঘটনার কারণ সম্পর্কে বলেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দুর্ঘটনা। তার ভাষায়, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।’

তবে এই ভালো থাকার জন্য নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে! ব্যান্ডেজের আগে ও পরের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেগুলো সত্যিই ভয়ংকর।

দুর্ঘটনার প্রথম ছবিটি নোবেল প্রকাশ করেন বৃহস্পতিবার রাত ১২টায়। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ এখানে নোবেল নিজেকে তুলে ধরেছেন রাস্তা হিসেবে!

আর সেই শকিং ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩০ হাজার, লাইক পড়েছে ১২ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ৮ হাজার ৬শ! যা সত্যিই বিস্ময়কর।

তবে এই দুর্ঘটনার বিষয়ে সরাসরি কোনও মন্তব্য পাওয়া যায়নি বরাবরই বিতর্কের জন্ম দেওয়া নোবেলের কাছ থেকে। এমনকি নিকট অতীতের ঘনিষ্ঠজনদের অনেকেই বলেছেন, ‘জানি না’!

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: