করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হরিঢালীর আ’লীগ নেতা সরদার গোলাম মোস্তফা আর নেই

১৮ এপ্রিল ২০২১, ১১:৩৮:১১

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ
পাইকগাছার হরিঢালী ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (মোটর সাইকেল) সরদার গোলাম মোস্তফা (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না…….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি শ্বাসকষ্ট, ডেংগুসহ নানা জটিলরোগে আক্রান্ত হয়ে রবিবার সকাল ১০ টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেন। গত ২৫ মার্চ অসুস্থ্য হয়ে পড়লে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

জানাযায়, পাইকগাছার হরিঢালী গ্রামে মৃতঃ বীর মুক্তিযোদ্ধা আবু তাহের সরদারের বড় ছেলে তিনি। ১৯৬৬ সালে তিনি জন্ম গ্রহন করেন। ১৯৯০ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত ১নং হরিঢালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ১নং হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন। ২০১১ সালে কপিলমুনি (বিনোদগঞ্জ) বণিক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি। সোমবার সকাল ১০ টায় মরহুমের নিজ বাড়ি হরিঢালীতে নামাজে যানাজা অনুষ্ঠিত হবে।
ছবি ক্যাপ ঃ সরদার গোলাম মোস্তফা

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: