করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১

করোনা আক্রান্ত

হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে ঠাকুরগাঁওয়ের এমপিকে

২৪ আগস্ট ২০২০, ৭:৩৭:৪৭

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও ০২ আসনের সাংসদ ও সাবেক জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন ৷ উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকার উদ্দেশ্যে হেলিকপ্টারে রওয়ানা দিয়েছেন এবং তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
সোমবার ২৪ আগস্ট দুপুর দেড়টায় সমিরউদ্দীন কলেজ মাঠ থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন ৷ এ সময় নেতাকর্মীসহ সাধারণ জনগন তাকে বিদায় জানাতে ও দেখতে আসেন ৷
রোববার (২৩ আগস্ট) সন্ধ্যায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে পাওয়া রিপোর্টের তার করোনা পজিটিভ আসে। এছাড়া, জেলায় নতুন করে আরো আক্রান্ত হয়েছে ১৫ জন।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান।
তিনি জানান, ২১ আগস্ট ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়। রোববার তার ফলাফল পজিটিভ আসে।
এছাড়া ঠাকুরগাঁও জেলায় নতুন করে এমপি ছাড়া আরো ১৫ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬ জন, পীরগঞ্জ উপজেলায় ৩ জন, রাণীশংকৈল উপজেলায় ২ জন, হরিপুর উপজেলায় ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
ঠাকুরগাঁও জেলায় এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ৮১০ জন, যাদের মধ্যে ৪৩৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। আর মারা গেছে ১৪ জন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: