করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৬৭,০২৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হোমনায় ৬ বছরের মেয়েকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবক গ্রেফতার

১২ আগস্ট ২০২০, ৯:০৩:২৮

মোঃ হারুন অর রশিদ হোমনা(কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার হোমনায় ৬ বছরের মেয়েকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বখাটে মো. সবুজ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে ১০মাস ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকেলে উপজেলার ছয়ফুল্লাহকান্দি মাথাভাঙ্গা গ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমন দে এ রায় প্রদান করেন । দণ্ডপ্রাপ্ত ওই বখাটে বাঞ্ছারামপুর উপজেলার উজানচর গ্রামের মো. অলেক ব্যাপারীর ছেলে ।

জানা গেছে, বখাটে সবুজ একজন ড্রেজার শ্রমিক । সে দীর্ঘদিন যাবৎ ড্রেজার শ্রমিক হিসেবে কাজ করে আসছে। মঙ্গলবার বিকালে ছয়ফুল্লাহকান্দি গ্রামে এক নাবালিকা মেয়ে তার ড্রেজার দেখতে আসে । এ সুযোগে সবুজ একা পেয়ে তাকে টাকা পয়সার লোভ দেখিয়ে ও চকলেট খাওয়ানোর কথা বলে শ্লীলতাহানির চেষ্টা করলে মেয়েটি শোর চিৎকার করে । পরে আশে পাশের লোকজন তার চিৎকার শুনে দৌড়ে এসে বখাটেকে আটক করে ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমন দে বলেন, খবর পেয়ে আমি ঘটনা স্থলে যাই । বখাটে সবুজ টাকার লোভ লালসা দেখিয়ে ও চকলেট খাওয়ানোর কথা বলে মেয়েটিকে শ্লীলতাহানির চেষ্টা করায় ১০ মাস ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: