fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

১৫ আগস্টের শোক-শক্তিতে রুপান্তরিত করতে হবে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

১৭ আগস্ট ২০১৯, ১১:১০:৫৯

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ ১৫ আগস্টের শোক শক্তিতে রুপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আগস্ট মাস এলেই সকল অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠে। যে কারনে এ মাস এলেই স্বাধীনতার পক্ষের সকল শক্তির হৃদয় স্পন্দন অজানা আতংকে কেঁদে উঠে। বঙ্গবন্ধুর ৪৪-তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের খেদাপাড়া ইউনিয়ন আ’লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

শনিবার বিকালে রাজগঞ্জের খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চি হাসপাতাল মোড়ে ইউনিয়ন আ’লীগের আহবায়ক শামছুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ এর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগনেতা জিএম মজিদ, তরুণ আ’লীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্টু, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি আব্দুল মোমিন, পৌর যুবলীগের সভাপতি এস.এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ই্সলাম রবি, যুবলীগনেতা মিজান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান হাদি, চালুয়াহাটী ইউনিয়ন যুবলীগের আহবায়ক এম.এম ইমরান খান পান্না, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল রানা, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, নেতাকর্মিরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: