মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন- ২০২০

৩৩ নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডরূপে গড়ে তুলবো — আসিফ আহম্মেদ সরকার

৮ জানুয়ারি ২০২০, ৭:২৬:১০

আমি নির্বাচিত হলে ঢাকা উত্তর ৩৩ নং ওয়ার্ডকে আধুনিক ও সবুজবেষ্টিত করে গড়ে তুলবো। বলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৩৩ নং ওয়াডের সাবেক কাউন্সিলর ও বর্তমান প্রার্থী মতলব উত্তরে কৃতি সন্তান আসিফ আহম্মেদ সরকার।
তিনি বলেন, সর্ব প্রথমে মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে অশেষ শুকরিয়া আদায় করছি। গণতন্ত্রের মানসকন্যা রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে। আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের পক্ষ থেকেও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। দল থেকে আমাকে মনোনীত করায় আমি ও আমার নির্বাচনী এলাকার জনগণ অত্যন্ত খুশি।

আমি গত নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ডে নির্বাচিত হওয়ার পর আমার স্থানীয় নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, স্যুয়ারেজ ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের লক্ষে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। নতুন করে আরো বেশ কয়েক কোটি টাকা বরাদ্দ করা হয়েছে যা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক উন্নয়ন প্রকল্পগুলো চলমান। তারপরেও আমি ব্যক্তিগত উদ্যোগে এলাকার জনগণকে সাথে নিয়ে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, খোলা ড্রেনকে বক্স ড্রেনকরণ, রাস্তা প্রশস্তকরণ, স্ট্রীট লাইট সংযোগসহ এলাকার উন্নয়নে নানাবিধ ভূমিকা রেখেছি। সিটি কর্পোরেশন এর উদ্যোগে ডেঙ্গু মশা নিধনে আমরা ৩৩ নং ওয়ার্ডে সর্বত্র যথাযথভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের সুখে-দুঃখে তাদের সাথে থেকেছি এবং ইনশাআল্লাহ আগামীতেও থাকব।

আমি সকাল ৬টা থেকে রাতের ১২টা অতিক্রম হওয়ার পরেও আমরা এলাকার সর্বস্তরের জনগণের পাশে থাকার চেষ্টা করি। এলাকার বিভিন্ন উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখা ও সমাজের সর্বস্তরের কাজে অংশগ্রহণের মাধ্যমে জনগণ আমাকে কাছে পেয়েছে। আগামীতেও পাবে ইনশাআল্লাহ।
আশিফ আহম্মেদ সরকার আগামী নির্বাচনকে সামনে রেখে বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে আমি যদি আবারো ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-এর ২০২০ সালের ৩০ জানুয়ারির নির্বাচনে নির্বাচিত হই তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমার ৩৩ নং ওয়ার্ডকে একটি আধুনিক সবুজবেষ্টিত দূষণমুক্ত আদর্শ নগরীর ওয়ার্ড হিসেবে গড়ো তুলেবো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: