প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

৫৯নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাসমুক্ত করতে চাই- আকাশ কুমার ভৌমিক

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ৮:৫৩:০৮

নিজস্ব প্রতিবেদক:
প্রতিক বরাদ্ধের সঙ্গে সঙ্গে জমে উঠেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনা। ঢাকা-৪ নির্বাচনী এলাকার শ্যামপুর ইউনিয়ন ভেঙ্গে ৫৮ ও ৫৯ নং ওয়ার্ড গঠিত হয়েছে। ৫৯ নং ওয়ার্ডে পড়েছে ঢাকা ম্যাচ, কদমতলী, ওয়াশা, মেরাজনগর ও মোহাম্মদবাগ এলাকা। ভোটার সংখ্যা প্রায় পচিঁশ হাজার।

ঢাকা দক্ষিন সিটির ৫৯নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আকাশ কুমার ভৌমিক (ট্রাক্টর) প্রতিক নিয়ে লড়ছেন এ ওয়ার্ডে। তিনি নেতা-কর্মী, সমর্থকদের নিয়ে প্রতিদিন মাঠ চষে বেড়াচ্ছেন। এলাকার উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের। গণসংযোগকালে তিনি পাচ্ছেন ভোটারদের আন্তরিকতা।

ঢাকা দক্ষিন সিটির ৫৯নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আকাশ কুমার ভৌমিক বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নেতৃত্বে এদেশের মানুষ পেল স্বাধীন সোনার বাংলা। পৃথিবীর বুকে মুজিব সেনারা বেঁচে আছে থাকবে চিরকাল। জনগনের চোখের আড়ালেই অকল্পনীয় বিষ্ময়কর উন্নয়ন করে যাচ্ছেন জাতির জনক শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ২০০৯ইং সালে ক্ষমতায় এসে বাংলাদেশকে আমুল পরিবর্তনের যাত্রা শুরু করেন। বাংলাদেশ আজ ঐতিহাসিক ভাবে উন্নয়নের বিস্ময় হয়েছে।

কদমতলী থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক। যিনি বর্তমানে রাজধানী ঢাকা দক্ষিনের কদমতলী থানার ৫৯নং ওয়ার্ডের একজন জনসেবক হিসাবে আধুনিক নগরীর অত্যাধুনিক ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশনার পদপ্রার্থী হয়েছেন। ঢাকা দক্ষিনের কদমতলী থানার সাধারণ জনগন ও সর্বশ্রেণীর মানুষের সাথে কথা বলে জানা যায় আকাশ কুমার ভৌমিক। তিনি তার কর্মগুনে সকলের মন জয় করে নিয়েছে এবং জনগনের অভিভাবক হিসাবে খ্যাতি লাভ করেছেন।

তার সম্পর্কে জানতে চাইলে স্থানীয় রাজনীতিবিদগণ বলেন, আকাশ কুমার ভৌমিক একজন সৎ, একনিষ্ঠ, ত্যাগী, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত ও জননেত্রী শেখ হাসিনার পরিক্ষিত সক্রিয় রাজনীতি কর্মী, যিনি নিজ উদ্যোগে বিভিন্ন ধরনের মানবিক, সামাজিক, সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছেন এবং শেখ হাসিনার বৈপ্লবিক উন্নয়নের প্রচার প্রচারনা ব্যাপক ভাবে চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের যে মশাল জ্বালিয়েছেন তার সাথে একাত্বতা প্রকাশ করে। তিনি তাঁর ৫৯নং ওয়ার্ডে প্রশংনীয় উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করছেন।

আকাশ কুমার ভৌমিক কদমতলী থানার মানুষের কাছে দেশ মাটি ও মানুষের নেতা। কেননা তিনি গরীব দুঃখীদের জন্য বিশ্বস্ত আশ্রয়স্থল। সে অপরের কল্যাণে নিজেকে সদা সর্বদা নিয়োজিত রেখেছেন। যিনি চান উন্নয়নের মধ্যদিয়ে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসাবে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে। তিনি চান দল মত নির্বিশেষে মানুষের কল্যানে ৫৯নং ওয়ার্ডকে গড়ে তুলতে।

৫৯নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাসমুক্ত করতে বন্ধ পরিকর এ কাউন্সিলর প্রার্থী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: