করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ০
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

৬ মাস সময় নিলেন বিসিবি সভাপতি পাপন

১৮ ফেব্রুয়ারি ২০২১, ৮:৪৯:৫৮

উইন্ডিজ সিরিজের ব্যর্থতার পর এবার নতুন করে কৌশল সাজাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ৬ মাসের মধ্যে এ নিয়ে বিস্তারিত পরিকল্পনা করে জাতীয় দল ম্যানেজমেন্টের কাছে তুলে দেয়া হবে বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এখনই কোনো বড় পরিবর্তন না করে, ম্যানেজমেন্টকে সময় দিতে চান তিনি। তবে, পরিকল্পনা মাফিক না চললে বিকল্প ভাবনার কথাও জানিয়েছেন পাপন।

আগের দিন বিসিবি পরিচালক থেকে বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের সাথে দফায় দফায় বৈঠক করেছেন বিসিবি বস। ক্যারিবিয়ান ঝড়ে এলোমেলো বাংলাদেশ টেস্ট দল। সেই ধারায় এবার বৈঠক কোচিং স্টাফদের সাথে। ভেন্যু রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল। হয়েছে লম্বা সময় আলোচনা। ব্যর্থতার কারণ উদঘাটনের চেষ্টা করেছেন বিসিবি সভাপতি।

পরে সংবাদের মুখোমুখি হয়ে নাজমুল হাসান পাপন বলেন, আমি সবার কাছ থেকে কারণ জানতে চেয়েছি। কেন এমন হচ্ছে? যেসব দেশের সঙ্গে আমরা বাইরের মাঠে জিতি, ঘরের মাঠে কেন হারবো তাদের সঙ্গে? তারা আমাকে কিছু কারণ বলেছে। আমরা এগুলো নিয়ে বসবো।

চতুর্মুখী সমালোচনায় মুখর পুরো দেশ। কাঠগড়ায় নির্বাচক থেকে শুরু করে কোচ-ক্যাপ্টেন সবাই। কিন্তু এখনই কঠোর হওয়ার পক্ষপাতি নন পাপন। অন্তত ৬ মাস অপেক্ষা করে দেখতে চান পরিবর্তন। না হলে বিকল্প ভাবনাও আছে তার।

পাপন বলেন, এখনই কাউকে দোষী করতে চাই না। সবাইকে সময় দিতে হবে। ৬ মাসের মধ্যে একটা প্ল্যান দিবো কিভাবে সব কিছু চলবে। এরপরও যদি সমাধান না আসে, তাহলে আমাদের বিকল্প ভাবতে হবে।

একটা বার্তা পরিস্কার। হেড কোচের পারফরম্যান্সে বিসিবি হতাশ হলেও, আপাতত নির্ভার হয়ে ডমিঙ্গো পরিকল্পনা সাজাতে পারেন বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: