fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

৮৫যশোর-১ আসনে, ৬ জনের মনোনয়ন দাখিল

২৮ নভেম্বর ২০১৮, ৯:০৮:০১

মোঃলোকমান হোসেন(রানা), নিজস্ব প্রতিনিধি:
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যশোর-১ (শার্শা) সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্র (জামায়াত), বাংলাদেশ ইসলামী আন্দোলন ও জাকের পার্টির এর মনোনীত প্রার্থীরা দলীয় মনোনয়নপত্র উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও শার্শা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের নিকট দাখিল করেন। এ সময় উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামানসহ প্রার্থীদের লোকজন উপস্থিত ছিলেন।

আজ সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, বিএনপির পক্ষে কেন্দ্রীয় কমিটির প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি ও আবুল হাসান জহির, স্বতন্ত্র (জামায়াত ইসলামী) মাওলানা আজীজুর রহমান, বাংলাদেশ ইসলামী আন্দোলনের পক্ষে বখতিয়ার রহমান ও জাকের পার্টির পক্ষে সাজেদুর রহমান ডাবলু দলীয় প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন।এ সময় আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, সারা বিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করতে সারা দেশের ন্যায় শার্শা উপজেলায়ও নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।বিএনপির মনোনিত প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি বলেন, সরকার সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করলে আমরা জয়ী হবো।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা পুলক কুমার মন্ডল জানান, প্রধান রাজনৈতিক দলগুলোর মধ্যে আওয়ামী লীগের একজন, বিএনপির দুই জন, স্বতন্ত্র এক জন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একজন ও জাকের পার্টির একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: