রবিবার ১৪ এপ্রিল, ২০২৪

মিথ্যা ও ভুয়া তথ্য সরবরাহ করে জমি রেজিস্ট্রি

২৫ মে, ২০২৩ ৭:৩৮:১৪

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের ভুষনা গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোঃ বিপ্লব হোসেন বিভিন্ন সময়ে রাজস্ব ফাঁকি দিয়ে দলিল লেখকদের ভুল তথ্য সরবরাহ করে নিজের নামে দলিল করেন। চতুর বিপ্লব নিজের বিপদ আচ করতে পেরে রাজস্ব ফাঁকির দায় দলিল লেখকের উপর চাপিয়ে পারপেতে চান। রাজস্ব ফঁকি ও মিথ্যা তথ্য সরবরাহের প্রতিবাদে মধুখালী দলিল লেখক সমিতির সংবাদ সম্মেলন ।

২৫ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মধুখালী সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে সমিতির সভাপতি মির্জা আবু জাফরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সমিতির সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম খান, কার্যকরী কমিটির সভাপতি মুহাম্মাদ মুরাদুজ্জামান, দলিল লেখক উপকমিটির সভাপতি দৈয়দ রফিকুল ইসলাম ও উপকমিটির সাধারন সম্পাদক গোলাম মহিউদ্দিনসহ প্রমুখ। সংবাদ সম্মেলনে বক্তাগণ তাদের বক্তব্যে উল্লেখ করেন প্রতারক বিপ্লব অন্যের স্ত্রীকে নিজ স্ত্রী সাজিয়ে ও সৎ বোনকে আপন বোন উল্লেখ করে নিজের নামে দানপত্র রেজিস্ট্রি করে সরকারের রাজস্ব ফাকি দেন। সম্প্রতি অন্যের স্ত্রীকে নিজের স্ত্রী সাজিয়ে জমি নিজ নামে রেজিস্ট্রি করলে প্রতারনা ও রাজস্ব ফঁকির বিষটি দলিল লেখকদের নজরে আসে। এতে দলিল খেকদের মধ্যে ক্ষোভের সৃস্টি হয় এবং প্রতারক বিপ্লবকে আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন। সংবাদ সম্মেলন পরবর্তী বিক্ষোভ প্রদর্শণ করেন করেন দলিল লেখক সমিতির সকল সদস্যগণ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD