সোমবার ২৯ এপ্রিল, ২০২৪

সরকারের উন্নয়নের ইতিহাস পিছনের যে কোন উন্নয়নকে ছাড়িয়ে গেছে- রাশেদ খান মেনন

২৫ মে, ২০২৩ ৭:৪২:২৮

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ সরকারের উন্নয়নের ইতিহাস পিছনের যে কোন উন্নয়নকে ছাড়িয়ে গেছে বলে মন্তব্য করেছেন ঢাকা-৮ আসনের এমপি ও বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জাতীয় কৃষক সমিতি মধুখালী উপজেলা শাখার আয়োজনে কৃষক গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা -৮ আসনের সাংসদ ও বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ১৩ দফা তুলে ধরে বলেন সরকারের উন্নয়ন ছড়িয়ে গেছে তা ঠিকই তবে কৃষকরা তাদের ফসলের নায্য দাম পাচ্ছেন না। পাট, ধান, আখ সহ সকল মূল্য বৃদ্ধি করে কৃষকদের বেচেঁ থাকার সুযোগ করে দিতে হবে। পৌর এলাকায় কৃষি জমির খাজনা মওকুফ করার দাবি জানান তিনি। আগামী নির্বাচন নিয়ে তিনি বলেন এ সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে যেতে হবে। সংবিধানের বাহিরে নির্বাচনের কোন সুযোগ নেই।

মধুখালি উপজেলা কৃষক সমিতির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান মল্লিক, সহ-সভাপতি জ্যোতি সংকর ঝন্টু, মধুখালী উপজেলা ওয়াকার্স পার্টির সাধারন সম্পাদক আবু সাঈদ মিয়া, ওয়াকার্স পার্টির পাবনা জেলা শাখার সভাপতি জাকির হোসেন,বালিয়াকান্দী উপজেলা শাখার সভাপতি সোলেমান আলী দলু, আব্দুল হাই বাশি, আব্দুল হাকিম প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD