শুক্রবার ৩ মে, ২০২৪

কলাপাড়ায় বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় আহত ২

৫ জুন, ২০২৩ ১০:৫৪:৫৭

পারভেজ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।রবিবার (৪ জুন) রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে ইউনিয়নের ছোনখোলা গ্রামে মোঃ নাসির হাওলাদার এর বাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। বিয়ে বাড়িতে বেড়াতে আসা নারী ও পুরুষসহ কয়েকজন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় সবুজ ও ইব্রাহিম নামের দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় সন্ত্রাসীরা বিয়ে বাড়িতে বেড়াতে আসা স্বজনদের নিকট থেকে স্বর্নলংকার ও নগদ অর্থ লুট করে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়। উপজেলার লালুয়া ইউনিয়নের খোনখোলা গ্রামের মোঃ নাসির হাওলাদারের মেয়ের বিয়েতে দূর-দূরান্ত থেকে আত্মীয়-স্বজন বেড়াতে আসেন। স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী,মাদক ব্যবসায়ী মোঃ আলা (৩৩) মোঃ কোয়েলার (২৯) মোঃ সাগর (২০) মোঃ আকাশ (১৭) মোঃ শাকিল তালুকদার (১৭) সহ প্রায় ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী পূর্ব পরিকল্পিত ভাবে ওৎপেতে থেকে পথি মধ্যে ওই বাড়িতে বেড়াতে আসা স্বজনদের উপর হামলা চালায়।এবং তাদের স্বর্নলংকার ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়।

পরে সন্ত্রাসীরা বিয়ে বাড়ির ভিতরে ঢুকে দ্বিতীয় দফায় হামলা চালিয়ে লুটপাট করে পালিয়ে যায়। সন্ত্রাসীদের আক্রমনে ওই বাড়িতে বেড়াতে আসা টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের আব্দুল লতিফ মাতুব্বরের ছেলে টিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সবুজ মাতুব্বরের পেটের ভুঁড়ি বের হয়ে যায়। এছাড়া একই গ্রামের মৃত্যু সেকান্দর মাতুব্বরের ছেলে মোঃ ইব্রাহিমের মাথায় গুরুতর জখম হয়। স্থানীয়রা সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD