প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় বিশ্ব পরিবেশ দিবস পালন

৫ জুন ২০২৩, ৩:৫৮:৫২

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:
“প্লাস্টিকের দূষণের সমাধানে সামিল হই সকলে” গাছ লাগিয়ে যতœ করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারী ডিমলায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ জুন) সকালে পল্লীশ্রী পরিবেশ প্রকল্পের আয়োজনে ও বিএমজেড ও নেটজ এর সহযোগিতায় ডিমলা উপজেলা পরিষদ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভায় মিলিত।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা রাসেদুজ্জামান রাসেদ, নাউতারা ইউ.পি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি সহ পল্লীশ্রী প্রকল্পের কর্মকর্তাগণ ও উপজেলার সরকারী/বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন- গাছ লাগান, পরিবেশ বাঁচান। গাছ আমাদের সকলেরই বন্ধু, গাছ ছাড়া আমরা এক মূহুর্ত বাঁচতে পারব না। তাই গাছ রোপন করে আমাদের যতœ করে পরিচর্যা করতে হবে বলেন জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: