শনিবার ২৭ এপ্রিল, ২০২৪

মধুখালীতে স্বর্ণের বারসহ গ্রেফতার-২

১০ জুন, ২০২৩ ৫:২৪:৩৪

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের মধুখালীতে অবৈধ ভাবে বহন করা প্রায় দেড় কেজি স্বর্ণের বারসহ দুই জনকে আটক করে মধুখালী থানা পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

আজ শনিবার দুপুরে মধুখালী থানার এজাহার ও মধুখালী থানা পুলিশের প্রেসব্রিফিং সুত্রে জানা গেছে, ৯ জুন শুক্রবার পৌনে ৩টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহসড়কের মাঝকান্দী বাসস্ট্যান্ড এলাকায় উদ্দেশ্যহীনভাবে দুব্যক্তি, নারী-পুরুষ ঘোরাফিরা করছে। স্থানীয়দের সন্দেহ হলে আটক করে পুলিশে খবর দিলে মধুখালী থানা পুলিশ বিকেল ৩টায় ঘটনা স্থলে পৌঁছে আটককৃতদের দেহ তল্লাশি করে পৃথক ভাবে মোট ৬টি করে স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণবারের ওজন ১কেজি ৩শ ৫৮ দশমিক ৫০ গ্রাম। যার বর্তমান বাজার মুল্য ১ কোটি ৪ লক্ষ ৮৫ হাজার ৮৫০টাকা। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজন পরিচয় দেন ফরিদপুর সদরের ভাটি কানাইপুর গ্রামের মৃত মলিন কুমার মালোর ছেলে শংকর কুমার মালো (৩৯)ও ফরিদপুর সদরের তালতলা গ্রামের মৃত রশিদ মোল্যার মেয়ে জামিলা পারভীন(২৫)। ঢাকার তাতী বাজার থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে চুয়াডাংঙ্গা জেলার দর্শনায় পৌঁছে দেওয়ার কথা ছিল । মধুখালী থানার উপ পরিদর্শক(এসআই) মাসুদ রানা বাদি হয়ে আটককৃতদের নামে মধুখালী থানায় ১৯৭৪ সালের বিশিষ আইনের ২৫-বি মোতাবেক নিয়মিত একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১০,তারিখ ১০ জুন ২০২৩খ্রিঃ ।

মামলার তদন্ত কর্মকর্তা মধুখালী থানার উপ পরিদর্শক(এসআই) শংকর বালা জানান,স্বর্নের বার সহ গ্রেফতারকৃতদের শনিবার কোর্টে প্রেরণ করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD