প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

পুলিশের ৮ কর্মকর্তার পদোন্নতি

১১ জুন ২০২৩, ১১:০৫:১৯

পদোন্নতি পেয়েছেন পুলিশের আট কর্মকর্তা। অতিরিক্ত ডিআইজি থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি (গ্রেড-৩) হয়েছেন তারা । পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে বিসিএস পুলিশ ক্যাডারের ১২তম ব্যাচের একজন, ১৮তম ব্যাচের দুজন এবং ২০তম ব্যাচের পাঁচজন কর্মকর্তা আছেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊধ্বর্তন নিয়োগ শাখার উপসচিব আলমগীর কবির সাক্ষরিত আদেশে এ তথ্য জানা গেছে।

পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে রেলওয়ে পুলিশের ডিআইজি (চলতি দায়িত্ব) মো. শাহ আলম হলেন ১২ তম ব্যাচের। ১৮ তম ব্যাচ থেকে যারা পদোন্নতি পেয়েছেন তারা হলেন- সিআইডির অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখার (এসবি) রখফার সুলতানা খানম।

২০ তম ব্যাচ থেকে যারা ডিআইজি হয়েছেন তারা হলেন- সিআইডির শ্যামল কুমার নাথ, ডিএমপির যুগ্ম কমিশনার মো. জাকির হোসেন খান, পুলিশ সদর দপ্তরের মোহাম্মদ আব্দুল্লাহীল বাকী, ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এবং পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: