প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

১২ জুন ২০২৩, ৫:৩৫:০৯

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় আশা এনজিও’র উদ্যোগে ৩ দিনের ফ্রি-মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ জুন) সকালে আশা এনজিও’র প্রতিষ্ঠাতা প্রসিডেন্ট সফিকুল হক চৌধুরীর স্মরণে আশা অফিসের সম্মুখে ফ্রি মেডিকেল ক্যাম্প চিকিৎসা সামগ্রী বিতরনী অনুষ্ঠানে সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার মো. আবতাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

অন্যান্যদের মধ্যে ছিলেন সিনিয়র এডিশনাল ডিভিশনাল ম্যানেজার দিনাজপুর ডিভিশন এস. এম. বেলাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, ইউএনও মো. বেলায়েত হোসেন, ওসি (তদন্ত) মো. আব্দুর রহিম, জেলা পরিষদ সদস্য মো. ফেরদৌস পারভেজ সরকার প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্প সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ডাঃ মো. আব্দুর রহমানের নেতৃত্বে ১৩ সদস্যের মেডিকেল টিমের মাধ্যমে ্য এলাকার গরীব, অসহায় ও দুস্থদেরকে লাম্বার করসেট, হুইল চেয়ার, নি-ক্যাপ, সারভাইকার কলার, ওভারহেডপুলি, সোল্ডার-স্লিং, টেনিস এলবো, রিষ্টবেল্ট সহ রোগীদের ফিজিওথেরাপি সেবা সামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: