মঙ্গলবার ২১ মে, ২০২৪

খাগড়াছড়িতে পুনাকের উদ্দ্যোগে পুলিশ লাইন্সের বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ওষুধী বৃক্ষরোপন

১৩ জুন, ২০২৩ ৪:০৩:১৭

খাগড়াছড়ি প্রতিনিধি

পুলিশ নারী কল্যাণ সমিতি ( পুনাক) খাগড়াছড়ির পক্ষ থেকে পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসির উদ্যোগে পুলিশ লাইন্স খাগড়াছড়ির বিভিন্ন অনাবাদি জমিতে ফলজ,বনজ ও ওষুধী বৃক্ষ রোপণ করা হয়।

এসময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী রেহানা ফেরদৌসি। এসময় পুনাকের সহ-সভানেত্রী সহ পুনাকের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচির শেষে পুনাক সভানেত্রী বলেন, পুনাক পূর্বেও আর্ত মানবতার সেবায় কাজ করে এসেছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। এছাড়াও বলেন গাছ পরিবেশের ভারসাম্য রক্ষায় সবচেয়ে গুরুত্বপূর্ণ। আর বর্ষাকাল বৃক্ষরোপনের সবচেয়ে কার্যকরী সময়।জাতীয় পরিবেশ দিবস উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতিও পরিবেশ রক্ষার্থে পুলিশ লাইন্স এর সার্বিক কল্যাণে অনাবাদি জমিতে আবাদ শুরু করছে।যার উদাহরণস্বরূপ রয়েছে পুনাক সবজি বাগান, পুনাক ড্রাগন বাগান, পুনাক পুকুর, পুনাক খামার ইত্যাদি। বর্তমানে ফলজ, বনজ ও ওষুধী প্রায় ১ শতাধিক বৃক্ষ রোপণ করে এক অনন্য মাত্রা যোগ করেছে পুনাক খাগড়াছড়ি। যা খাগড়াছড়ি সহ সারা দেশের জন্য এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD