প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে নলকূপ সামগ্রী বিতরণ

১৬ জুন ২০২৩, ৩:৩৮:৫৫

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:
সুবিধাি ত পরিবারের মাঝে বিশুদ্ধ পানির নিশ্চয়তায় নীলফামারীর ডিমলায় অসহায় ও গরীব পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন ছওয়াব এর উদ্যোগে ডিমলা উপজেলা পরিষদ মাঠে অসহায় ও গরীব ৬০টি পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও এ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম অফিসার, ছওয়াব, ঢাকা এর স ালনায় ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান, ডিরেক্টর অপারেশন ছওয়াব, ঢাকা মোহাম্মদ আফতাবুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, জেলা পরিষদের সদস্য মো: ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এ এইচ এম ফিরোজ সরকার, স্থানীয় ভলেন্টিয়ার মো: উদয় সরকার প্রমুখ।

এ সময় বক্তরা বলেন- ছওয়াব হচ্ছে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি ১৯৯৫ সাল থেকে গরীব ও দু:খী মানুষের মাঝে বিনা শর্তে কাজ করে যাচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: