প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিলেটে লাঙ্গল প্রতীক মেয়রের অভিযোগ তার এজেন্ট বের করে দিচ্ছে ছাত্রলীগ

২১ জুন ২০২৩, ১:৩৭:৫৫

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে লাঙ্গল প্রতীক মেয়রের অভিযোগ তার এজেন্ট বের করে দিচ্ছে ছাত্রলীগকর্মীরা। বুধবার (২১ জুন) সকাল সাড়ে ৯টায় নগরীর সাগরদিঘীরপারস্থ আনন্দ নিকেতন স্কুলে ভোট প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

বাবুল বলেন, আমি শুরু থেকেই সন্দেহ প্রকাশ করে আসছিলাম, নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা চলছে। আমি আনন্দ নিকেতন স্কুলে ভোট দিতে এসেছি। এখানে পেশীশক্তি প্রদর্শন করা হচ্ছে। ভোটার না কিচ্ছু না, তবুও নৌকার কার্ড গলায় ঝুলিয়ে কেন্দ্রে এসে ভোটারদের ধমকাচ্ছে সন্ত্রাসীরা। আমার কাছে বার বার ফোন আসছে, নগরীর বিভিন্ন কেন্দ্র থেকে লাঙ্গলের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, অনেক কেন্দ্রে ঢুকতেই দেওয়া হয় নি। এইমাত্র খবর পেলাম সিলেট সরকারি পাইলট হাই স্কুল কেন্দ্র থেকে আমার লাঙ্গলের সকল এজেন্টকে বের করে দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসী গুন্ডারা। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। আমি এখনই যাচ্ছি পাইলট স্কুলে। আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জানাব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: