প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

পতেঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে রাঙ্গুনিয়ার পান বিক্রেতা হত্যা মামলার আসামি বরিশালে গ্রেফতার

২৩ জুন ২০২৩, ৭:০৫:০৫

মুবিন বিন সোলাইমান, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের পতেঙ্গায় কথা কাটাকাটির জের ধরে মো. আলমগীল (৬০) নামের এক পান বিক্রেতাকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি মো. এনামুল হোসেনকে (৪১) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার বরিশালের কাউনিয়া থানার বিসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এনামুল নগরীর পতেঙ্গা থানার উত্তর পতেঙ্গা এলাকার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে।

বুধবার (২১ জুন) বিকেল সোয়া ৪টায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-৭ জানিয়েছে, গত ৮ জুন নিহত ভিকটিম পান বিক্রেতা আলমগীরের সঙ্গে পতেঙ্গা চরপাড়া মোড়ের হোটেল ব্যবসায়ী এনামুল হোসেনের এক কর্মচারীর কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে এনামুল তার হোটেলের কয়েকজন কর্মচারী নিয়ে আলমগীরের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কিল ঘুসি মেরে গুরুতর আহত করে পালিয়ে যায়। এরপর রাত ৯টার দিকে ভিকটিমের এক প্রতিবেশী বাসায় গিয়ে দেখেন আলমগীরের কোনো সাড়াশব্দ নেই। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানায় অজ্ঞাতনামা আরও ৩জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিলেন এনামুল। পরবর্তীতে এনামুল পালিয়ে গিয়ে বরিশালের কাউনিয়া থানার বিসিক এলাকায় আত্মগোপন করেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: