প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মধুখালী আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

২৩ জুন ২০২৩, ৭:০২:০৩

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ
শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মধুখালী উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।

সকালে আওয়ামীলীগের রেলগেটস্থ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকালে দশটায় বঙ্গবন্ধু ম্যুরালে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠন এর শ্রদ্ধাঞ্জলি প্রদান। পরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন। পরে এক বিশাল আনন্দ র‌্যালী উপজেলা ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে মধুখালী বাজার প্রদক্ষিণ শেষে আখচাষী কল্যাণ সংস্থা ভবনের সামনে শেষ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. হামিদুর রহমান, আব্দুস সালাম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মুরাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা, সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো.ফারুক হোসেন, প্রচার সম্পাদক আতিয়ার রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ এ টি এম মাসউদ, শ্রমবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম পাচু, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, সহপ্রচার সম্পাদক রেজাউল করিম তুহিন, পৌর সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকনসহ সকল ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবী লীগ, রিক্সা শ্রমিক লীগ এর নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: