প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় টি.আর প্রকল্পের চেক বিতরণ

২৫ জুন ২০২৩, ৪:৪১:৫৯

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় ২০২২-২০২৩ অর্থ বছরের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নির্বাচনী এলাকা ভিত্তিক গ্রামীণ অবকাঠামো (টিআর-এর নগদ অর্থ) প্রকল্পের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ জুন) সকালে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টুু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম সহ ১০টি ইউ.পি চেয়ারম্যান, ঈমাম,পুরোহিত ও উপজেলার বিভিন্ন সরকারী বেসরকারি দপ্তরের কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মসজিদ, মন্দির, কবর স্থান ও রাস্তাঘাট উন্নয়নের জন্য ২শত জনের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে টিআর-এর নগদ অর্থের চেক বিতরণ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: